ঈশ্বরদীতে গৃহবধূর 'আত্মহত্যা'

প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৬:০২

জাগরণীয়া ডেস্ক

পাবনার ঈশ্বরদী উপজেলায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন খুশি খাতুন (১৮) নামে এক গৃহবধূ। ৩১ মে (শুক্রবার) উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান আলমগীর হোসেন জানান, খুশি খাতুন উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের বিশু সরদারের মেয়ে। কয়েকমাস আগে পরিবারের অমতে কুষ্টিয়ার শোভন নামে একটি ছেলেকে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে পারিবারিক কলহ ছিল নিত্যনৈমিত্তিক ব্যাপার।

কয়েকদিন আগে স্বেচ্ছায় খুশি বাবার বাড়িতে ফিরে আসেন এবং শোভনকে তালাক দেন। কিন্তু এরপর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। গত শুক্রবার সকালে পরিবারের লোকজন তার ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, ধারণা করা হচ্ছে, মানসিক চাপ সহ্য না করতে পেরে খুশি আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত