বনানী ধর্ষণ: ভিকটিমের পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৫ জুন

প্রকাশ : ২৮ মে ২০১৯, ১৪:৫৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতের আলোচিত ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের মামলায় এক ভিকটিমের পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৫ জুন দিন ধার্য করেছেন আদালত।

২৮ মে (মঙ্গলবার) এক ভিকটিমকে জেরা করার দিন ধার্য থাকলেও অসুস্থজনিত কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেনি। এই জন্য রাষ্ট্রপক্ষ সময়ের আবেদন করলে ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খাদেম উল কায়েস তা মঞ্জুর করে আগামী ২৫ জুন নতুন দিন ধার্য করেন।

এদিকে, আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফকে কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা হয়। অন্যদিকে সাফাতের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন ট্রাইব্যুনালে হাজিরা দেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। এ ঘটনার ৪০ দিন পর গেলো ৬ মে বনানী থানায় ৫ জনকে আসামি করে ধর্ষণের মামলা করেন তারা।

মামলার অভিযোগে বলা হয়, জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ২৮ মার্চ রাত ৯টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটকে রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে বাদীকে সাফাত আহমেদ ও বান্ধবীকে নাঈম আশরাফ ধর্ষণ করেন। 

অপর আসামি সাদমান সাকিফকে দুই বছর ধরে চিনতেন মামলার বাদীরা। তার মাধ্যমেই ঘটনার ১০-১৫ দিন আগে সাফাতের সঙ্গে দুই তরুণীর পরিচয় হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত