মৌলভীবাজারে আইনজীবী হত্যার ঘটনায় মামলা

প্রকাশ : ২৮ মে ২০১৯, ১৪:৪৪

জাগরণীয়া ডেস্ক

মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা (৩৫) হত্যার ঘটনায় ইমাম তানভীর আহমদকে (৩০) প্রাধান আসামি করে মামলা হয়েছে। 

২৭ মে (সোমবার) রাতে বড়লেখা থানায় আবিদার স্বামী শরীফুল ইসলাম বাদী হয়ে ইমাম তানভীর আহমদসহ আরও চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

বড়লেখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলায় ইমাম তানভীর আহমদকে প্রাধান আসামি করা হয়েছে। আটক তানভীর আহমদকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে নেয়া হবে।

উল্লেখ্য, গত ২৬ মে (রবিবার) রাতে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। 

পারিবারিকভাবে জানা গেছে, রবিবার রাত ১০টার দিকে ভাড়াটিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেখানেই তাকে পিটিয়ে মারা হয়। নিহতের সঙ্গে ভাড়াটিয়ার জমিজমা নিয়ে বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পর থেকে ভাড়াটিয়া স্থানীয় মসজিদের ইমাম তানভীর আহমদ পালিয়ে যান। এ ঘটনায় তানভীর আহমেদের মা ও স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে তানভীরকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

আইনজীবী আবিদা সুলতানার মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত