চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন সাংবাদিক ঝুনু

প্রকাশ : ২০ মে ২০১৯, ১৪:৫৪

জাগরণীয়া ডেস্ক

হরমোনজনিত সমস্যায় নানা রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন কবি ও সাংবাদিক রওশন ঝুনু। এরমধ্যে চিকিৎসার জন্য কয়েক লাখ টাকা খরচ করলেও অবস্থার কোনো উন্নতি নেই। উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিতে হবে সাংবাদিক রওশন ঝুনুকে। বেঁচে থাকার তাগিদে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন এই নারী সাংবাদিক।

গত ১৯ মে (রবিবার) বিকেলে নিজের ফেসবুক একাউন্টে একটি স্টাটাসের মাধ্যমে প্রধানমন্ত্রীর সহযোগিতা চান।

তিনি লিখেছেন, আমি দীর্ঘদিন যাবৎ "জীবন রক্ষাকারী" হরমোন Partial Adrenal Insufficiencyতে ভূগছি! সে কারণে আরো অনেকগুলো জটিল রোগে আক্রান্ত হয়ে পড়েছি! এর চিকিৎসা খুবই ব্যয়বহুল এবং ঝুঁকিপুর্ণ! তাই, দেশের বাইরে যাওয়া অত্যাবশ্যক! ইতিমধ্যে কয়েক লক্ষ টাকা ব্যয় হয়ে গেছে! পিতৃমাতৃহীন, অবিবাহিত, নিঃসঙ্গ আমার জীবন বাঁচাতে, জরুরি ভিত্তিতে আপনার সদয় সহযোগিতা দাবী করছি! 

তিনি আরও লিখেন, বঙ্গবন্ধুর আদর্শে উৎস্বর্গকৃত এজীবন, রাজপথের লড়াইয়ে অসংখ্যবার চরম নির্যাতনের শিকার হয়েছি! যার পরিণতি আজকের অসুস্থতা! আজ বড় অসহায় আমি! পাশে দাঁড়ানোর কেউ নেই! অসুস্থতার কারণে দীর্ঘদিন কর্মহীন! একা একজন লড়াকু নারী আজ বড় ক্লান্ত আমি, আজ আপনার মমতামাখা আঁচলের ছায়ায় একটু প্রশান্তি চাই, মানবতার জননী! আপনার সাথে দেখা করা বিশেষ জরুরি!

সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে সাংবাদিক ঝুনুর স্ট্যাটাসটি ভাইরাল হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত