x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৪ লাখ ৮৪ হাজার ১৮৪ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৬৭ হাজার ৭৭৩ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৬৬ জন, মৃত ৪৭ জন

বানিয়াচংয়ে ১১ বছরের শিশু ধর্ষণ

প্রকাশ : ১১ মে ২০১৯, ১৬:১৩

জাগরণীয়া ডেস্ক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ১১ বছর বয়সী এক শিশুকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করা হয়েছে। ১০ মে (শুক্রবার) রাত আটটায় উপজেলার পুকড়া ইউনিয়নের কাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে কাকুড়া গ্রামের মৃত আরজত আলীর ছেলে জাহাঙ্গীর মিয়া (১৭) শিশুটির মুখে গামছা বেঁধে তাকে বাড়ির পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে সেখানেই ফেলে যায়। পরে শিশুটি অসুস্থ অবস্থায় কাউকে কিছু না বলে ঘরে এসে চুপচাপ বসে থাকে। কিছুক্ষণ পর তার মামা বাড়িতে এসে দেখেন শিশুটির রক্তক্ষরণ হচ্ছে। পরে রাত ১২টায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যান।

শিশুটির স্বজনরা অভিযোগ করেন, হাসপাতালে এসে গাইনী বিশেষজ্ঞ ডা. আরশেদ আলীর সঙ্গে বার বার যোগাযোগ করা হয়। কিন্তু তিনি আসতে অপারগতা প্রকাশ করেন। প্রায় ১ ঘণ্টা পর ঐ চিকিৎসকের বাসায় গিয়ে দীর্ঘক্ষণ অনুরোধ করার পর তিনি মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তবে অভিযোগ অস্বীকার করে ডা. আরশেদ আলী বলেন, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। তাকে সম্পূর্ণ অচেতন না করে চিকিৎসা দেয়া সম্ভব হবে না। তাই তাকে সিলেটে পাঠানো হয়েছে। 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. রাশেদ মোবারক বলেন, অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। এ ব্যাপারে তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। 

তবে এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত