x

এইমাত্র

  •  দেশে আরও ৯ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২ জনের
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ

ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

প্রকাশ : ০৮ মে ২০১৯, ২৩:৪০

জাগরণীয়া ডেস্ক

ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

শিশু ধর্ষণের অভিযোগে শহিদুল ইসলাম নামে এক যুবককে আটক করে গণপিটুনি দিয়ে ‍পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ৮ মে (বুধবার) দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের বেকারকোণা গ্রামের শাহজাহান আলী ওরফে ইয়াজউদ্দীন দর্জির ছেলে শহিদুল। গত ৪ মে (শনিবার) বাড়ির পাশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া সাত বছরের একটি শিশুকে চকলেটের লোভ দেখিয়ে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায় সে। তারপর শিশুটিকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় শহিদুল। শিশুটির কান্নার শব্দ শুনে স্বজনেরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেই শিশুটির শারীরিক পরীক্ষা করা হয়।

ওসি বলেন, এ ব্যাপারে মধুপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলার পর থেকেই শহিদুল বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু শহিদুলের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে দুপুরে পাকুটিয়া বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত