গোপালগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৩:৪৯

জাগরণীয়া ডেস্ক

গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া হাইস্কুলের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মিরাজ হোসেন নামে স্কুলের এক সহকারী শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

০১ মে (বুধবার) দুপুরে তাকে আটক এবং সন্ধ্যায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। 

ঐ ছাত্রীর পরিবারের বরাত দিয়ে গোপালগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম ও বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাজেদুর রহমান সাংবাদিকদের জানান, স্কুলের কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে গত ২৪ এপ্রিল ওই স্কুলের সহকারী শিক্ষক পরিমল বিশ্বাসের জন্মদিন পালন করা হয় শ্রেণীকক্ষে। এসময় কেক নিয়ে স্কুলের ছাত্রীদের সঙ্গে ছবি তুলছিলেন সহকারী শিক্ষক মিরাজ হোসেন। সেসময় ঐ ছাত্রীর  শ্লীলতাহানির ঘটনা ঘটে।

এ ব্যাপারে ঐ ছাত্রীর পরিবার স্কুলে মৌখিকভাবে অভিযোগ করলেও কোন পদক্ষেপ না নেয়ায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ঘটনার বিস্তারিত জানিয়ে লিখিত অভিযোগ করেন। ০১ মে (বুধবার) এ ব্যাপারে  স্কুল প্রাঙ্গণে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জরুরি সভা বসে। সভা চলাকালীন বৌলতলী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো. সাজেদুর রহমান স্কুলে গিয়ে মিরাজ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ওসি মনিরুল ইসলামের কাছে নিয়ে যান। একইদিন বিকেলে  ওই ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক মিরাজের নামে মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক মিরাজ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, স্থানীয় রাজনীতি ও স্কুল রাজনীতির কারণে আমাকে এ ঘটনায় ফাঁসানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত