x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৪ লাখ ৫ হাজার ১৩৯ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৩০ হাজার ৯৫৬ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩২৮৮ জন, মৃত ২৯ জন
  •  ভারতে নিষিদ্ধ হওয়ায় ৬ বিলিয়ন ডলার ক্ষতির মুখে টিকটক
  •  গণস্বাস্থ্য কেন্দ্রকে ডেকেছে ওষুধ প্রশাসন

স্ত্রীর স্বীকৃতি চেয়ে মৃত্যু, ৪ আসামির ২ দিনের রিমান্ড

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৩:৫৪

জাগরণীয়া ডেস্ক

স্ত্রীর স্বীকৃতি চেয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া শাহিনুর এর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার চার আসামিকে দু’দিনের রিমান্ড দিয়েছেন আদালত। ২৪ এপ্রিল (বুধবার) দুপুরে আসামিদের লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে ২৩ এপ্রিল (মঙ্গলবার) পুলিশ এই মামলায় চারজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায়। গ্রেপ্তার আসামিরা হলেন-প্রধান আসামি সালাউদ্দিনের ভাই আলাউদ্দিন, আব্দুর রহমান, স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাফিজ উদ্দিন ও গ্রামপুলিশ আবু তাহের। এছাড়া অভিযুক্ত প্রধান আসামি সালাউদ্দিন পলাতক রয়েছেন। তিনি চর ফলকন গ্রামের মহর আলীর ছেলে।

বুধবার তাদের আদালতে হাজির করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন আসামিদের পাঁচদিনের রিমান্ডের জন্য আবেদন করেন। পরে ম্যাজিস্ট্রেট তারেক আজিজ আসামিদের দু’দিনের রিমান্ডের আদেশ দেন। 

উল্লেখ্য, ২২ এপ্রিল (সোমবার) বেলা সাড়ে ১১টার দিকে শরীরের ৫৫ শতাংশ পুড়ে যাওয়া শাহিনুরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। শাহিনুর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী গ্রামের জাফর উদ্দিনের মেয়ে। তিনি পোশাক কারখানায় কাজ করতেন।

এর আগে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় অগ্নিদগ্ধ ঐ তরুণী বলেন, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে সালাহ উদ্দিনের সঙ্গে। দেড় বছর আগে বিয়েও করেন সালাহ উদ্দিনকে। কিন্তু বিয়ের সময় সালাহ উদ্দিন তার প্রথম স্ত্রী সন্তানের কথা গোপন রাখেন। বিষয়টি জানতে পেরে চট্টগ্রাম থেকে কমলনগরে গিয়ে স্ত্রীর স্বীকৃতি চাইলে সালাহ উদ্দিন কেরোসিন দিয়ে তার শরীরে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ করেন ঐ তরুণী। 

এই ঘটনায় ২২ এপ্রিল (সোমবার) রাতে নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে সালাউদ্দিনসহ পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও সাত থেকে আটজনকে মামলায় আসামি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত