x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৯১১ জন, মৃত ৩৭ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২৯ লাখ ০৮ হাজার ৭৯৬ জন

কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে তরুণের কারাদণ্ড

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ২২:৫৩

জাগরণীয়া ডেস্ক

কলেজে যাওয়া-আসার পথে এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে ইকবাল হোসেন (২২) নামের এক তরুণকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ২৩ এপ্রিল (মঙ্গলবার) বেলা ১১টায় প্রথম শ্রেণির নির্বাহী হাকিম ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া ছিদ্দিকা এই নির্দেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা কেবি স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রীকে ব্রাহ্মণপাড়া উপজেলা চান্দলা ইউনিয়নের দক্ষিণ চান্দলা হুড়ারপাড় গ্রামের আবু জাহেরের ছেলে ইকবাল হোসেন কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন। ২২ এপ্রিল (সোমবার) ঐ ছাত্রীর বাড়িতে গিয়ে ইকবাল অশালীন কথাবার্তা বলেন এবং ঐ ছাত্রীর হাত ধরে টানাহেঁচড়া করেন। এসময় ঐ ছাত্রীর বাড়ির লোকজন পুলিশে খবর দিলে থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন তাকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে ঐ ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। মঙ্গলবার তাকে ইউএনওর কার্যালয়ে নিয়ে আসা হলে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফৌজিয়া ছিদ্দিকা তাকে এক মাসের কারাদণ্ড দেন। 

ফৌজিয়া ছিদ্দিকা বলেন, কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার কথা ইকবাল ভ্রাম্যমাণ আদালতের কাছে স্বীকার করেছেন। তার অপরাধের জন্য তাকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত