x

এইমাত্র

  •  শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪২৩ জন, মৃত ৩৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৮৮ হাজার ২৪৪ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৩১ লাখ ৮১ হাজার ১৩১ জন

স্কুলছাত্রীকে ধর্ষণের দৃশ্য ফেসবুকে, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ২২:১৩

জাগরণীয়া ডেস্ক

নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফরিদপুরের সালথা উপজেলায় এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত আরেক তরুণ এখনো পলাতক রয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৫ এপ্রিল রাতে ঐ কিশোরী (১৫) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে এলে অভিযুক্ত দুই তরুণ সালথা উপজেলার গট্টি ইউনিয়নের যুগীকান্দা লক্ষ্মণদিয়া গ্রামের বাসিন্দা শাকিল ফকির (১৯) ও তার বন্ধু জাবের মাতুব্বর (২০) তার মুখ চেপে ধরে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। সেসময় ধর্ষণের দৃশ্য মুঠোফোনের ভিডিওতে ধারণ করে তারা। পরে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয় তারা।

ধর্ষকেরা এ ঘটনা প্রকাশ না করার জন্য ওই পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিলে তারা প্রথমে গ্রামের মাতব্বরদের কাছে বিচার চান। কিন্তু তাতে কোন লাভ হয়নি। এদিকে ফেসবুকে এই ভিডিও ভাইরাল হয়ে গেলে গত ২২ এপ্রিল (সোমবার) ঐ স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং ২০১২ সালের পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এরপর সোমবার রাতেই লক্ষ্মণদিয়া গ্রাম থেকে আসামি শাকিল ফকিরকে গ্রেপ্তার করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, আসামি শাকিল ফকিরকে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আজ মঙ্গলবার জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। আদালত রিমান্ডের শুনানির তারিখ পরে ধার্য করার আদেশ দিয়ে শাকিলকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও বলেন, ভিকটিম কিশোরীকে বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত