শিশু ধর্ষণের অভিযোগে বখাটে আটক

প্রকাশ | ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৩

অনলাইন ডেস্ক

রাজশাহীর বাগমারা উপজেলায় স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আল আমিন (২২) নামের এক তরুণকে ১৫ এপ্রিল (সোমবার) রাতে আটক করেছে পুলিশ। ভিকটিম শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও শিশুটির বাবা জানান, তাহেরপুর পৌরসভার আজিজুল হকের বখাটে ছেলে আল আমিন সোমবার সন্ধ্যার পর শিশুটিকে ফুসলিয়ে এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে ফিরে পরিবারের সদস্যদের ধর্ষণের কথা জানালে পরিবারের সদস্যরা শিশুটিকে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানেও প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়।

স্থানীয়রা জানান, বখাটে আল আমিন প্রায়ই স্কুল-কলেজের মেয়েদের উত্ত্যক্ত করে। কিন্তু স্থানীয় এক ক্ষমতাসীন দলের নেতার প্রশ্রয়ে থাকায় ভয়ে কেউ প্রতিবাদ করে না।

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, ঘটনা জানার পরই অভিযান চালিয়ে সোমবার রাত ১১টার দিকে তাহেরপুর এলাকা থেকে ছদ্মবেশে পুলিশ আল আমিনকে আটক করেছে। এই ঘটনায় মামলা দায়ের করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার আল আমিনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।