জাতীয় পার্টিতে বিভেদ নেই: রওশন এরশাদ

প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৯, ১৫:১০

জাগরণীয়া ডেস্ক

জাতীয় পার্টিতে (জাপা) কোন বিভেদ নেই। জাপায় বিভেদের যেসব খবর গণমাধ্যমে আসছে তা ভিত্তিহীন- বললেন নতুন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ। এসময় বিরোধীদলীয় উপনেতার পদ হারানো জিএম কাদের রওশন এরশাদের পাশেই বসে ছিলেন। 

০২ এপ্রিল (মঙ্গলবার) জাপার অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতির ৩৬তম প্রতিষ্ঠবার্ষিকীতে কাকরাইলে দলীয় কার্যালয়ের সামনে যুব সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা রওশন এরশাদ।

অনুষ্ঠানে রওশন এরশাদ বলেছেন, দলের চেয়ারম্যান যে সিদ্ধান্ত নেন, তা বাকি সবাই মেনে নেন। সবাই এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছেন।

এর আগে গত ২২ মার্চ মধ্যরাতে জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দেন দলের চেয়ারম্যান এরশাদ। পরদিন বিকেলে বিরোধীদলীয় উপনেতার পদ থেকেও তাকে অপসারণ করা হয়। ভাইকে সরিয়ে স্ত্রী রওশনকে বিরোধীদলীয় উপনেতার পদে বসিয়েছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ।

এদিকে, বিরোধীদলীয় উপনেতার পদ হারানো জিএম কাদেরকে দলীয় ও সংসদের পদ থেকে অপসারণের পর জাপায় অস্থিরতা বিরাজ করছে। রংপুর সিটি করপোরেশনের মেয়র ও জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজুর রহমানসহ একাধিক নেতা জিএম কাদেরকে পুনর্বহালের দাবিতে পদত্যাগের হুমকি দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত