আটকা পড়াদের উদ্ধারে নৌবাহিনীর হেলিকপ্টার অভিযান

প্রকাশ : ২৮ মার্চ ২০১৯, ১৬:৪০

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারের ভয়াবহ আগুন নেভাতে ইতোমধ্যেই ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর কয়েকটি ইউনিট। ভয়ংকর এই অগ্নিকাণ্ডের ঘটনায় ছাদে আটকে পড়াদের উদ্ধারে হেলিকপ্টার অভিযান শুরু হয়েছে। ইতোমধ্যেই যৌথ বাহিনী বেশ কয়েকজনকে উদ্ধার করতে পেরেছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে দেখা যায় এফআরের পাশের ভবন আওয়াল টাওয়ারে নৌবাহিনীর একটি হেলিকপ্টার অবতরণ করে। পরে সেখান থেকেই এফ আর টাওয়ারের ছাদে আটকা পড়া কয়েকজনকে উদ্ধার করা হয়। 

তবে এখনও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। পাশের একটি ভবনেও আগুন ছড়িয়ে পড়েছে। আগুন থেকে বাঁচতে গ্রিল বেয়ে বা লাফ দিয়ে ভবনের নিচে নামার চেষ্টা করছেন আটকে পড়া বহু মানুষ। অনেকেই জানালা দিয়ে হাত বের করে তাদের বাঁচানোর আবেদন করেছেন। তবে আটকা পড়াদের বাঁচাতে সর্বোচ্চ চেষতা করে যাচ্ছেন উদ্ধারকারীরা। 

উল্লেখ্য, রাজধানীর বনানীতে এফআর টাওয়ার নামে একটি বহুতল ভবনে আগুন লেগেছে। ২৮ মার্চ (বৃহস্পতিবার) বেলা ১টার দিকে ভবনটিতে আগুন লাগে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এই ঘটনায় এখন পর্যন্ত একজনের প্রাণহানির খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অনেকে। আহতদের মধ্যে ফায়ার সার্ভিসের একজন কর্মী রয়েছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত