আপোষ চেয়ে হিরো আলমের জামিন আবেদন স্ত্রীর

প্রকাশ | ২৬ মার্চ ২০১৯, ১৮:২৫ | আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৮:৫২

অনলাইন ডেস্ক

হিরো আলমের সঙ্গে আপোষ করতে চেয়ে আদালতে তার জামিন আবেদন করেছেন স্ত্রী ও শ্বশুর। ২৫ মার্চ (সোমবার) তারা আদালতে এই আবেদন করেন। তবে এমন আবেদনের প্রেক্ষিতে হিরো আলমের স্ত্রী ও তার শ্বশুরকে ভর্ৎসনা করেছেন বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার।

আদালত সূত্রে জানা যায়, হিরো আলমের বিরুদ্ধে দায়ের করা মামলার আপোষনামা আদালতে দাখিল করে জামিন আবেদন করেন তার স্ত্রী ও শ্বশুর। কিন্তু বিচারক তা নাকচ করে জামিন শুনানির জন্য আগামী ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন। এছাড়া জামিন আবেদন শুনানিকালে 'হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করে', এমন বক্তব্যের স্বপক্ষে কোনো প্রমাণ দেখাতে না পারায় মামলার বাদী হিরো আলমের শ্বশুর এবং স্ত্রী দু’জনেকই ভর্ৎসনা করেন বিচারক।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান জানান, আসামি পক্ষের সাথে মীমাংসা করে মামলা চালাবেন না, এই মর্মে আদালতে এফিডেভিট দাখিল করেন মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম। বাদীর এই আপোষনামার ভিত্তিতে সোমবার হিরো আলমের জামিন আবেদন করা হয়। আদালত জামিন আবেদন শুনানির জন্য আগামী ১৮ এপ্রিল তারিখ ধার্য করেছেন।

উল্লেখ্য, গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হন হিরো আলম। গত বছরের ২৫ ডিসেম্বর ও গত ০৫ মার্চ (মঙ্গলবার) যৌতুকের দাবিতে স্ত্রীকে দুই দফা মারধর করার অভিযোগ এনে ৬ মার্চ (বুধবার) বিকেলে সদর থানায় একটি মামলা দায়ের করেন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগমের বাবা সাইফুল ইসলাম। এরপর বুধবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।