তিন বছর ধরে ভাতিজিকে ধর্ষণ, চাচা গ্রেপ্তার

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৭:৫৮

জাগরণীয়া ডেস্ক

অশ্লীল ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ২৫ মার্চ (সোমবার) দুপুরে কুড়িগ্রামের রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার পর সেই রাতেই দুলুকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, আটক হামিদুল ইসলাম দুলু (৩৩) উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অশ্লীল ভিডিও ফেসবুকে প্রকাশের ভয় দেখিয়ে একই গ্রামের বাসিন্দা তার চাচাতো ভাইয়ের মেয়েকে (১৮) দুলু প্রায় তিন বছর ধরে ধর্ষণ করে আসছিল। এমনকি সম্প্রতি মেয়েটি গর্ভবতী হলে ওষুধ সেবন করিয়ে তার গর্ভপাত ঘটান দুলু।

গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে দুলু এই বিয়ে ভেঙে দেয়ার জন্য চেষ্টা চালান। কিন্তু তাতে ব্যর্থ হওয়ায় মেয়েটির স্বামীকে এই ঘটনার কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেয়ার জন্য চাপ দিতে থাকেন দুলু। এর প্রেক্ষিতে গত ২৫ মার্চ (সোমবার) দুপুরে মেয়েটি বাদী হয়ে হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিবুর রহমান জানান, মামলা দায়েরের পর সোমবার রাতেই অভিযুক্ত হামিদুল ইসলাম দুলুকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত