গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৭:০৩

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় বক্তারপুর ইউনিয়নের ভাটিরা অলিপাড়া এলাকায় নিজেদের বাড়ি থেকে রোকসানা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৫ মার্চ (সোমবার) রাত ৯টার দিকে পুলিশ রোকসানার মরদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে তার স্বামী হুসাইন শেখ পলাতক রয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চৌড়া নয়াবাড়ি এলাকার ইসমাইল শেখের মেয়ে রোকসানা আক্তারের সঙ্গে কালীগঞ্জের ভাটিরা অলিপাড়া এলাকার মৃত রমিজ উদ্দিন শেখের ছেলে হুসাইন শেখের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ লেগেই ছিল। গত ২৪ মার্চ (রবিবার) তাদের মধ্যে ঝগড়া হয়। এর প্রেক্ষিতে ২৫ মার্চ (সোমবার) দুপুরে রোকসানা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন রোকসানাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান উদ্দিন খান জানান, রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পারিবারিক কলহের জেরে রোকসানা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে রোকসানার স্বামী পলাতক রয়েছে।

এদিকে রোকসানার বাবার বাড়ির স্বজনদের অভিযোগ, পারিবারিক কলহের জেরে প্রায় সময়ই রোকসানাকে তার স্বামী মারধর করতো। ঘটনার দিনও স্বামী হুসাইন শেখ রোকসানাকে পিটিয়ে হত্যা করেছে। পরে খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এখন ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া চেষ্টা করছে তার শ্বশুর বাড়ির লোকজন। 

এসআই সুলতান উদ্দিন খান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত