টাকার জন্য মেয়েকে বিক্রি, বাবা আটক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৭:৫১

জাগরণীয়া ডেস্ক

নিজের কিশোরী মেয়েকে টাকার বদৌলতে যৌনপল্লীতে বিক্রি করে দিয়েছেন বাবা। এমন বর্বর ঘটনা ঘটেছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে। মেয়েকে বিক্রি করার সময় পাষণ্ড বাবা এরশাদ আলী (৩৫)-কে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফী জানান, ৩০ হাজার টাকার বিনিময়ে ১৬ মার্চ (শনিবার) দিনগত রাতে নিজের মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যান বাবা এরশাদ আলী। খবর পেয়ে পুলিশের একটি দল ছদ্মবেশে যৌনপল্লীতে গিয়ে ঐ কিশোরীকে উদ্ধার করে। এসময় মেয়েটির বাবা এরশাদ আলী সহ শিল্পী (৩৫) নামে এক যৌনকর্মীকেও আটক করে পুলিশ। 

অভিযোগ স্বীকার করে এরশাদ আলী জানান, দৌলতদিয়া যৌনপল্লীতে যাতায়াতের সূত্র ধরে যৌনকর্মী শিল্পীর সঙ্গে তার পরিচয় হয়। শিল্পী তাকে একটি মেয়ে নিয়ে আসতে পারলে প্রথমে ৮০ হাজার টাকা দেওয়ার প্রস্তাব দিলেও শেষ পর্যন্ত ৩০ হাজার টাকায় রাজি হয়। অর্থের লোভে পড়ে তিনি তার মেয়েকে বিক্রির জন্য নিয়ে আসেন।

ভিকটিম ঐ কিশোরী জানায়, বাবা মায়ের ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় কখনো দাদির কাছে, কখনো ফুপুর কাছে আবার কখনো মায়ের কাছে থাকতো সে। ঢাকায় ভালো কাজ দেওয়ার লোভ দেখিয়ে তার বাবা তাকে নিয়ে এসে যৌনপল্লীতে বিক্রি করে দেন।

এই ঘটনায় গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) ওলিউর রহমান নিজে বাদী হয়ে ১৭ মার্চ (রবিবার) দুপুরে মেয়েটির বাবা এরশাদ ও যৌনকর্মী শিল্পীর বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করেছেন।

উদ্ধার হওয়া কিশোরীর নির্ভরযোগ্য কোনো অভিভাবক না থাকায় ১৮ বছর না হওয়া পর্যন্ত তাকে সরকারি সেফ হোমে রাখার জন্য আদালতে আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত