x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৭ লাখ ১৭ হাজার ৯৭০ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৭৫ হাজার ৮৪১ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩১৬৩ জন, মৃত ৩৩ জন

অরিত্রীর আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রতিবেদন ফের পিছিয়েছে

প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৬:৪৯

জাগরণীয়া ডেস্ক

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর  মৃত্যুতে ‘আত্মহত্যায় প্ররোচনার’ অভিযোগে প্রতিষ্ঠানটির তিন শিক্ষকের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন জমার তারিখ ফের পিছিয়েছে।

১৮ মার্চ (সোমবার) মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী আগামী ১০ এপ্রিল প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ নির্ধারণ করেন। পুলিশের এসআই জালাল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১১ ফেব্রুয়ারি মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য থাকলেও তা পিছিয়ে ১৮ মার্চ দিন ধার্য করেছিলেন আদালত।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর স্কুলে মা-বাবার অপমান সহ্য করতে না পেরে রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় শিক্ষার্থী অরিত্রী অধিকারী। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা মামলা দায়ের করা হয়।  ঘটনার পরেরদিন গত ৪ ডিসেম্বর রাতে অরিত্রীর আত্মহত্যার ঘটনায় রাজধানীর পল্টন থানায় অরিত্রীর বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে  দণ্ডবিধির ৩০৫ ধারায় মামলাটি দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত