x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৭ লাখ ৪১ হাজার ৭৬৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৪০ হাজার ৮৩৬ জন

আত্মহত্যার চেষ্টা শিশু পরিবারের ৩ কিশোরীর

প্রকাশ : ০৫ মার্চ ২০১৯, ১৮:৪৫

জাগরণীয়া ডেস্ক

আত্মহত্যার চেষ্টা করেছে লালমনিরহাটের আল নাহিয়ান শিশু পরিবারের তিন কিশোরী। ৫ মার্চ (মঙ্গলবার) বেলা ১২টার দিকে তারা টয়লেট ক্লিনার পান করে আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অসুস্থ কিশোরীরা হলো- আল নাহিয়ান শিশু পরিবারের মাধবী হাউসের শাহজাহান আলীর মেয়ে শারমিন আক্তার (১৫), একই হাউসের নজরুল ইসলামের মেয়ে নাজমিন নাহার (১৫) ও ইব্রাহীমের মেয়ে জুলেখা খাতুন (১৪)। তারা সবাই লালমনিরহাট শহরের কবি শেখ ফজলল করিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। 

শিশু পরিবার কর্তৃপক্ষ জানায়, ঐ তিন কিশোরী মঙ্গলবার বেলা ১২টার দিকে নিজেদের কক্ষে হারপিক পানে আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে দায়িত্বরতরা দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে সাড়ে ৩টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। তবে তাদের আত্মহত্যা চেষ্টার কারণ এখনো জানা যায়নি।

আল নাহিয়ান শিশু পরিবারের পরিচালনা কমিটির সভাপতি লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) শফিউল আরিফ  বলেন, প্রাথমিকভাবে দায়িত্বরতরা জানিয়েছেন নিজেদের মধ্য ঝগড়া করে হারপিক পান করে তারা। তিন কিশোরীই বর্তমানে গুরুতর অসুস্থ, তাদের চিকিৎসা চলছে। তারা সুস্থ হলে প্রকৃত কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত