গারো মা-মেয়ে হত্যা: তদন্ত প্রতিবেদন জমার তারিখ ফের পিছিয়েছে

প্রকাশ : ০৫ মার্চ ২০১৯, ১৫:৩৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা ও মেয়ে হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ নির্ধারণ করেছেন আদালত। আগামী ৪ এপ্রিল (বৃহস্পতিবার) তদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ ধার্য করেছেন আদালত। 

৫ মার্চ (মঙ্গলবার) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক দেবদাশ চন্দ্র অধিকারী এ দিন ধার্য করেন। 

গত ৩ মার্চ (রবিবার) এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ নির্ধারিত থাকলেও গুলশান থানার পরিদর্শক মো. সালাউদ্দিন মিয়া তা জমা না দেয়ায় আদালত আগামী ৪ এপ্রিল মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ নির্ধারণ করেন। 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ মার্চ রাত ৯টার দিকে রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুর এলাকায় একটি ফ্ল্যাটে খুন হন গারো সম্প্রদায়ের নারী বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরান (৪২)। ২১ মার্চ সুজাতার স্বামী আশিষ মানকিন গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেন। প্রাথমিক তদন্তে মেয়ে সুজাতের শরীরের গলা ও বিভিন্ন স্থানে প্রায় ১৪টি ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। তবে মায়ের শরীরে অস্ত্রের কোনও আঘাত পাওয়া না গেলেও তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রমাণ মিলেছে। পরে সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় একটি মামলা করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত ও তার তিন বন্ধুকে আসামি করা হয়।

ওই ঘটনায় ২১ মার্চ রাতে শেরপুরের নালিতাবাড়ী এলাকা থেকে সঞ্জিব চিরান, রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীণ সাংমা ও শুভ চিসিম ওরফে  শান্তকে (১৮) গ্রেপ্তার করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত