আহতদের হাসপাতালে নিয়ে গেলেন ওসি

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৯

জাগরণীয়া ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত মা ও ছেলেসহ তিনজনকে জরুরি ভিত্তিতে চিকিৎসাসেবা পৌঁছে দিতে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেলেন দিনাজপুরের বীরগঞ্জের ওসি সাকিলা পারভীন।

আহতরা হলেন কাহারোল উপজেলার ঢিপিগুড়া গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী মোছা. জুলুফা খাতুন (৩৪), একই গ্রামের মো. রেজাউল ইসলামের স্ত্রী মোছা. নাসরিন বেগম (৩০) এবং তার ছেলে মো. নাফিস (২)। 

১৩ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে কাহারোল উপজেলার দিনাজপুর-পঞ্চগড় সড়কের কান্তা বাণিজ্যিক খামারের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হন ঐ তিন যাত্রী।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিলা পারভীন বলেন, বুধবার দুপুরে মামলা সংক্রান্ত কাজে দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে যাওয়ার সময় কাহারোল উপজেলার কান্তা বাণিজ্যিক খামারের সামনে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে রাস্তায় পড়েছিলেন ঐ তিন যাত্রী। পরে তিনি তাদের দেখে নিজের গাড়িতে করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করিয়ে দেন। এ সময় তাৎক্ষণিকভাবে চিকিৎসার প্রয়োজনীয় অর্থ এবং আহত ব্যক্তিদের খবর তার পরিবারকে জানানোর ব্যবস্থা করে দেন তিনি।

মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, আহত ব্যক্তিদের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাদের দ্রুত হাসপাতালে না নিয়ে এলে বাঁচিয়ে রাখা সম্ভব হতো না। এদের মধ্যে একজনের অস্ত্রোপচার করতে হবে। বাকি দুজনও চিকিৎসাধীন তবে তারা বিপদমুক্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত