স্কুলছাত্রী গণধর্ষণ: ২ আসামির রিমান্ড মঞ্জুর

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮

জাগরণীয়া ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ১০ ফেব্রুয়ারি (রবিবার) বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতে শুনানি শেষে তাদের দু’জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক নবনিতা গুহ।

আসামিরা হলেন- সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়বের ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই এলাকার চাঁন মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আজ বিকেলে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। পরে শুনানি শেষে আদালত তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে স্থানীয় একটি বিদ্যালয়ের এক ছাত্রীকে (১৩) বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে গাড়িতে তুলে একটি নির্জন স্থানে নিয়ে যায় অটোরিকশা চালক স্বপন নেন। পরে স্বপন ও স্বপনের সহযোগী নিজাম মিলে রাতে ভিকটিমকে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন ভিকটিমের বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপন ও নিজামকে গ্রেপ্তার করে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত