আবারও ধর্ষক বাবা, ধর্ষিতা মেয়ে

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানীতে বাবা কর্তৃক শিশুকন্যা ধর্ষিত হবার অভিযোগ উঠার কিছুদিনের মধ্যেই এবার রাজবাড়ীর পাংশা উপজেলায় নিজের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া (৩৬) নামে এক রিকশাচালককে আটক করেছে পুলিশ।

৯ ফেব্রুয়ারি (শনিবার) সকালে উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তাকে আটক করা হয়। রাজা মিয়া ওই ইউনিয়নের নিভা গ্রামের হাছেন মণ্ডলের ছেলে। 

ভিকটিমের চাচা জানান, মেয়েটির বাবা-মা দু’জনেই কুষ্টিয়ায় থাকেন। সেখানে বাবা রিকশা চালান এবং মা একটি মেসে রান্নার কাজ করেন। মেয়েটি পাংশায় গ্রামের বাড়িতে তার দাদির সঙ্গে থাকে। দীর্ঘ প্রায় ১ বছর ধরে নিজ কন্যাকে বিভিন্ন সময় বাড়িতে গিয়ে ধর্ষণ করে আসছিল পাষণ্ড পিতা। বাধা দিয়েও বাবার হাত থেকে নিজেকে রক্ষা করতে পারেনি সে। 

সর্বশেষ গত ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাজা মিয়া বাড়ি এসে মেয়েকে ধর্ষণ করেন। এরপর তিনি কুষ্টিয়া চলে গেলে মেয়েটি এ ঘটনা তার চাচাসহ এলাকার লোকজনদের কাছে বলে। পরদিন তার বাবা আবার বাড়ি এলে ৯ ফেব্রুয়ারি (শনিবার) সকালে স্থানীয়রা তাকে মারধর করে পাট্টা ইউনিয়ন পরিষদে নিয়ে যান। সেখানে ইউপি চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস তার বাবাকে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ জানান, অভিযুক্ত রাজা মিয়া বর্তমানে পুলিশি হেফাজতে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজা মিয়া মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত