পুঠিয়ায় নারীর গায়ে আগুন দেয়ার ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৫

জাগরণীয়া ডেস্ক

ফেসবুকে সম্পর্কের জের ধরে রাজশাহীর পুঠিয়া উপজেলায় শিশুর সামনেই এক মায়ের গায়ে আগুন দিয়েছে এক তরুণ। এই ঘটনায় ঐ তরুণকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

গ্রেপ্তার তরুণের নাম নাইম। নাইম স্থানীয় একটি কলেজে সম্মান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। গ্রেপ্তারের পর নাইম ঐ মায়ের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ বলছে, নাইম বলেছেন 

পিবিআই রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, ঢাকার ধামরাই এলাকায় নিজ বাসা থেকে নাইমকে গ্রেপ্তার করা হয়। নাইম পুলিশকে বলেছেন, ফেসবুকে ওই নারীর (শিশুর মা) সঙ্গে সম্পর্কের জের ধরেই তিনি ওই মায়ের শরীরে অকটেন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছিলেন।

উল্লেখ্য, চার বছর বয়সী মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য গত ২৯ জানুয়ারি সকালে বাসা থেকে বের হন ঐ নারী। এসময় কেউ একজন বোরকা পরে এসে তার ওপর দাহ্য পদার্থ ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যান। দগ্ধ ঐ নারীকে সেদিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরের দিন দুপুরে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হলে তার অবস্থার কিছুটা উন্নতি হয়। 

এ ঘটনায় প্রথমে পুঠিয়া থানায় মামলা হয়। পরে পিবিআই-রাজশাহী মামলাটির তদন্ত শুরু করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত