x

এইমাত্র

  •  চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতদেহ হস্তান্তর শুরু করেছে ঢাকা মেডিকেল
  •  চকবাজারের ঘটনায় শিল্পমন্ত্রণালয়ের ১২ সদস্যের তদন্ত কমিটি ঘোষণা

'আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়...'

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১২

জাগরণীয়া ডেস্ক

ঢাকার অদূরে ধামরাইয়ে শায়লা (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৬ ফেব্রুয়ারি (বুধবার) বিকেল ৫টার দিকে ধামরাইয়ের কালামপুরের গোলাম মোস্তফার ভাড়াবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায় যেখানে লিখা ছিল "আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়..."। 

নিহত শায়লা গোপালগঞ্জ জেলার আলি হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে ওই বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা রুমের মধ্যে গৃহবধূ শায়লা আক্তারকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। 

ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) মিজান জানান, শায়লার মরদেহের সঙ্গে উদ্ধার করা চিরকুটে লিখা ছিল- ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি ভাল না, তাই সবাই আমাকে ভুল বোঝে। আমার মুখটা একবারের মতো প্রিয় মানুষটাকে দেখার সুযোগ করে দিও। মা-বাবা তোমাদের কাছে আমি অনেক ঋণী পারলে ক্ষমা করে দিও। তোমাদের গর্ভে এসে আমি ধন্য। এটা পড়ার জন্য সবাইকে ধন্যবাদ'।

তিনি বলেন, প্রাথমিকভাবে চিরকুট দেখে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করতে পারে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত