x

এইমাত্র

  •  চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতদেহ হস্তান্তর শুরু করেছে ঢাকা মেডিকেল
  •  চকবাজারের ঘটনায় শিল্পমন্ত্রণালয়ের ১২ সদস্যের তদন্ত কমিটি ঘোষণা

মিতুকে জিজ্ঞাসাবাদ শুরু

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ ওরফে আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে করা মামলায় তার চিকিৎসক স্ত্রী তানজিলা হক চৌধুরী (মিতু)-কে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ৬ ফেব্রুয়ারি (বুধবার) মিতুকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারগার থেকে চান্দগাঁও থানায় নিয়ে যাওয়া হয়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ৩১ জানুয়ারি ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। সেদিন রাত ১২ টার দিকে চিকিৎসক আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার স্ত্রীকে নগরীর নন্দনকানন এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

পরদিন ০১ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে নগরের চান্দগাঁও থানায় চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ ছয়জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন আকাশের মা জোবেদা খানম।

মামলার আসামিরা হলেন- তানজিলা হক চৌধুরী মিতু, তার মা শামীম শেলী, বাবা আনিসুল হক, বোন সানজিনা আরিশা, বন্ধু ডা. মাহবুব ও প্যাটেল।  এছাড়া ৩ থেকে ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত