বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০০

অনলাইন ডেস্ক

রাজধানীতে ১০ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগের আঙুল খোদ জন্মদাতা পিতার উপরেই। ৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) এই ঘটনা জানাজানির পর ভিকটিম শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। শিশুটি রাজধানীর একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে।

শিশুটির মা জানান, আড়াই বছর আগে শিশুটির বাবা সাবেক সেনা কর্মকর্তা সাহেদুল্লাহ চিশতীর সাথে তার আইনগতভাবে বিচ্ছেদ হয়ে যায়। তাদের দুই সন্তান। তালাকের পর প্রায় ৬ মাস শিশু দুটি বাবার কাছে থাকলেও পরে মায়ের জিম্মায় যায় তারা। গত মঙ্গলবার সকালে বাবা সাহেদুল্লাহ শিশুটিকে মায়ের বাসা থেকে গাড়িতে করে স্কুলে নিয়ে যায়। পরে দুপুরে শিশুটি একাই স্কুল থেকে বাসায় আসে। বাসায় ফিরে সে জানায় তার পেট ব্যাথা। কারণ জানতে চাইলে বাবাকে কিছু না বলার শর্তে সে মাকে জানায়, রাস্তায় গাড়ির মধ্যে বাবা তাকে নির্যাতন করেছে এবং এর আগেও বাসায় একাধিকবার তার উপর এই নির্যাতন চলেছে।

ভিকটিমের মা জানান, প্রাথমিকভাবে চিকিৎসকরাও জানিয়েছেন যে শিশুটি ধর্ষণের শিকার এবং এর আগেও তার সাথে এই ঘটনা ঘটেছে।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত বাবা সাহেদুল্লাহ বলেছেন, "মেয়ের মা অন্য কাউকে দিয়ে খারাপ কাজ করিয়ে আমার উপর দোষ চাপাচ্ছে"। বিষয়টি তদন্ত করে দেখতেও অনুরোধ করেন তিনি। 

এ ঘটনায় রমনা থানায় একটি মামলা হয়েছে। মামলাটি দায়ের করেছেন ওই শিশুর মা। 

পুলিশের রমনা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ জানান, মামলার একমাত্র আসামি শিশুটির বাবা সাহেদুল্লাহ চিশতী। তবে তাকে এখনো গ্রেপ্তার করা হয়নি।