৬ মাস ধরে চার তরুণীকে ধর্ষণ-নির্যাতন: গ্রেপ্তার ২

প্রকাশ | ১০ জানুয়ারি ২০১৯, ১৬:১৯ | আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৬:২৫

অনলাইন ডেস্ক

ফেনী শহরে ৬ মাস ধরে আটকে রেখে চার তরুণীকে দলবেঁধে ধর্ষণ করা হয়, ধর্ষণে বাধা দিলে চালানো হয় পাশবিক নির্যাতন। ৯ জানুয়ারি (বুধবার) রাতে ঐ চার তরুণীকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন আরিফুল ইসলাম ওরফে আরমান (৩৩) ও মো. ওমায়ের (১৯)। তাদের বিরুদ্ধে নির্যাতিত এক তরুণী মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী শহর পুলিশ ফাঁড়ির এসআই মো. শাহজাহান বলেন, "প্রেমের প্রলোভন দেখিয়ে কাওসার বিন কাসেম নামে এক ব্যক্তি এই চার তরুণীকে নিয়ে আসেন। তারপর শহরের রামপুর এলাকার একটি বাসায় ছয় মাস ধরে আটকে রেখে তাদের ধর্ষণ করে কাওসার ও তার সহযোগীরা। ধর্ষণে বাধা দিলে তাদের সিগারেটের ছ্যাঁকা, বৈদ্যুতিক শক ও মারধর করে নির্যাতন চালানো হতো। গত সোমবার ওই বাসার ভেতরে তরুণীদের কান্না ও চিৎকার শুনে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার মালিকসহ নির্যাতনকারীরা পালিয়ে যায়। ঐ বাসার বিভিন্ন কক্ষ থেকে ৫৩টি ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম ও নির্যাতনের আলামত জব্দ করেছে পুলিশ। মামলার প্রধান আসামি কাওসার বিন কাসেমকে গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে"।

এসআই আরো জানান, তরুণীদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলমত পাওয়া গেছে। প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

পরিদর্শক শহীদুল ইসলাম বলেন, ডাক্তারি পরীক্ষা শেষে উদ্ধারকৃত চার তরুণীকে ৯ জানুয়ারি (বুধবার) ফেনীর বিচারিক হাকিমের আদালতে উপস্থিত করা হয়। এসময় তারা ২২ ধারায় জবানবন্দি দেন। ধর্ষণ মামলা ছাড়াও মাদক উদ্ধারের ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে।