'আমি মেয়ে হত্যার ন্যায় বিচার চাই'

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ১৫:১৬

জাগরণীয়া ডেস্ক

'আমার মেয়ে মেডিকেল মার্ডারের শিকার। আমি মেয়ে হত্যার ন্যায় বিচার চাই। দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।'- এভাবেই নিজের দাবি প্রকাশ করলেন চট্টগ্রামে 'ভুল চিকিৎসায়' মারা যাওয়া শিশু রাফিদা খান রাইফার বাবা সাংবাদিক মো. রুবেল খান। ৮ জানুয়ারি (মঙ্গলবার) বেলা ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে রাইফার মৃত্যুর ঘটনায় হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটির কাছে বক্তব্য উপস্থাপন শেষে এ দাবি করেন তিনি।

মঙ্গলবার সকাল ১০টার দিকে সার্কিট হাউসে আসেন মো. রুবেল খান। একই সময় সার্কিট হাউসে উপস্থিত হন ম্যাক্স হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা. লিয়াকত আলীসহ অভিযুক্ত চিকিৎসকরা। রাইফার বাবা মো. রুবেল খান ও ম্যাক্স হাসপাতালের অভিযুক্ত চিকিৎসকদের সঙ্গে কথা বলে বেলা পৌনে ১টার দিকে সার্কিট হাউস থেকে বের হন তদন্ত কমিটির সদস্যরা।

এসময় তদন্ত কমিটির আহ্বায়ক সাইফুল্লাহিল আজম গণমাধ্যমকে বলেন, "আমরা দুই পক্ষের বক্তব্যই শুনেছি। আমরা ঘটনাস্থল পরিদর্শন করবো। তদন্ত শেষে শীঘ্রই রিপোর্ট দেওয়া হবে"।

সার্কিট হাউস থেকে বের হয়ে মেহেদীবাগের ম্যাক্স হাসপাতাল পরিদর্শনে যান তদন্ত কমিটির সদস্যরা।

এদিকে রাইফার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন মহল থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন মো. রুবেল খান। তিনি বলেন, "মামলা প্রত্যাহারের জন্য আমাকে হুমকি দেওয়া হচ্ছে। বিষয়টি তদন্ত কমিটির কাছে জানিয়েছি। আমি ও আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। মেয়ে হত্যার ন্যায় বিচারের জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত