সকলের সহযোগিতা চাইলেন শেখ হাসিনা

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৩:৩০

জাগরণীয়া ডেস্ক

উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতা চাইলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য দেশবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নির্বাচনের পরে দেশ ও জনগণের প্রতি দায়িত্বটা আরো বেড়ে গেছে।

তিনি আরও বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন, বাংলাদেশ হবে একটা ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধশালী দেশ। বিশ্বসভায় বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। সরকারের গৃহীত সব পদক্ষেপ, উন্নয়ন কর্মকাণ্ড সঠিকভাবে সম্পন্ন হলে আমরা সে পথে অনেকদূর এগিয়ে যাব।

২ জানুয়ারি (বুধবার) গণভবনে রাজনৈতিক নেতা, সামরিক-বেসামরিক ও বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটস, শিক্ষক, সাংবাদিক, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের জন্য দলটির সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ প্রধান বলেন, আপনাদের সমর্থনে আমরা জয়লাভ করেছি। দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় আরও একধাপ এগিয়ে নিতে এ জয়। যে কাজগুলো অসমাপ্ত রয়ে গিয়েছিল, সেগুলো সম্পন্ন করে বাংলাদেশকে সমৃদ্ধ করাই আমাদের লক্ষ্য।

তিনি আরও বলেন, বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। এখানে কোনও যুদ্ধাপরাধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিবাজের স্থান হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত