‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:৩৭

জাগরণীয়া ডেস্ক

উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং আবারো জনগণের সেবা করার সুযোগ দিতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২০ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে ধানমন্ডির সুধাসদন বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী, জয়পুরহাট, নড়াইল ও গাইবান্ধায় নির্বাচনী সমাবেশে বক্তৃতাকালে এ আহবান জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আওয়ামী লীগের পক্ষে জনগণের জোয়ার দেখে নির্বাচনে কারচুপির চেষ্টা করছে বিএনপি। ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ও চক্রান্তের মধ্য দিয়ে এ কাজ করছে তারা। তাদের চক্রান্তের হাত থেকে জনগণের ভোটাধিকার রক্ষা করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, নির্বাচনকে ঘিরে বিএনপি কোনো প্রচার-প্রচারণায় নেই। তারা শুধু প্রতিদিন নির্বাচন কমিশনে নালিশ করেন। নিজেরা মারামারি করে আওয়ামী লীগের উপর দোষ চাপান।

তিনি বলেন,  ইতোমধ্যে দেশে অনেক প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। আরও প্রকল্প রয়েছে যা বাস্তবায়নাধীন। তাই আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে  উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আমি দেশবাসীর প্রতি আহবান জানাই। 

আওয়ামী লীগ প্রধান বলেন,  ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে তার সরকারকে পুনঃনির্বাচিত করার আহবান জানান। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা ২০২০-২০২১’কে ইতোমধ্যে মুজিব বর্ষ ঘোষণা করেছি। এ জন্য আমরা বিশাল উৎসবের সাথে যথাযোগ্য মর্যাদায় মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের সুযোগ চাই।’

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দুপুরে সুধাসদন থেকে প্রথমে রাজশাহীর নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তৃতা করেন। এসময় তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থীকে নির্বাচিত করেছে রাজশাহীবাসী। তাই রাজশাহীর মানুষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি চাই একইভাবে আসন্ন সাধারণ নির্বাচনেও আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীকে বিজয়ী করবেন।

রাজশাহীর পর নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রধান। ইনজুরির কারণে নিজের নির্বাচনী এলাকায় যেতে না পারলেও সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত ছিলেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা। 

পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা ও জয়পুরহাট জেলার নির্বাচনী জনসভাতেও বক্তব্য রাখেন ও প্রার্থীদের পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত