২৩ নভেম্বর তরুণদের মুখোমুখি হচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১৭:৩২

জাগরণীয়া ডেস্ক

আগামী ২৩ নভেম্বর তরুণদের সাথে সরাসরি কথা বলতে  'লেটস টক উইথ শেখ হাসিনা' অনুষ্ঠানে আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

২০ নভেম্বর (মঙ্গলবার) আয়োজক প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর অফিশিয়াল পেজে এ তথ্য জানানো হয়েছে। এর আগে অনুষ্ঠানটি স্থগিত ১৬ নভেম্বর অনুষ্ঠানটি আয়োজনের কথা থাকলেও পরবর্তীতে তা স্থগিত করা হয়। এবার ২৩ নভেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত আয়োজন করা হবে  'লেটস টক উইথ শেখ হাসিনা'। 

এ প্রসঙ্গে সিআরআই-এর নির্বাহী পরিচালক সাব্বির বিস শামস বলেন, তরুণরা যাতে দেশের নীতিনির্ধারকদের সঙ্গে খোলামেলাভাবে আলোচনা করতে পারেন এবং নিজেদের ভাবনা ও সমস্যাগুলোর কথা তাদের বলতে পারেন সেজন্য সিআরআই নিয়মিত এই আয়োজন করে আসছে। এর আগে প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে নিয়ে এর আগে বেশ কয়েকবার 'লেটস টক' অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আয়োজন করা হচ্ছে এ অনুষ্ঠান। বিভিন্ন জরিপে তরুণদের কাছে দারুণ জনপ্রিয় প্রধানমন্ত্রী সিআরআই-এর এই আয়োজনকে স্বাগত জানিয়েছেন।

অনুষ্ঠানে সারাদেশ থেকে আসা বিভিন্ন পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের ১৫০ জন তরুণের সঙ্গে দেশের বিভিন্ন নীতিনির্ধারণী বিষয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী।  

উল্লেখ্য, সম্প্রতি গবেষণা প্রতিষ্ঠান কলরেডি এক প্রতিবেদনে জানায়, দেশের শতকরা ৬৮ দশমিক ৩ ভাগ শিক্ষিত তরুণ ভোটার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সন্তুষ্ট। তাদের মধ্যে শতকরা ৫৩ দশমিক ৫ ভাগ ভোটার মনে করেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত