প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ০২:৪০

জাগরণীয়া ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে সপ্তম শ্রেনীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক পলাতক রয়েছে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ১৭ নভেম্বর (শনিবার) বিকেলে শিবগঞ্জ বাজারের একটি মার্কেট এলাকা থেকে ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রনি সাহা বলেন, মার্কেটের দুতলা থেকে ঐ স্কুলছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। কিশোরীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। 

ধর্ষণের শিকার স্কুলছাত্রী জানায়, মোবাইল ফোনে পরিচয়, পরে ফেসবুকে আলাপ। একপর্যায়ে ঐ যুবকের প্রেমের ফাঁদে পড়ে ঐ মার্কেটে দেখা করতে যায়। শনিবার মার্কেটটি বন্ধ থাকায় ঐ যুবক মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।  তবে ধর্ষকের নাম-পরিচয় কিছুই বলতে পারেনি ওই স্কুলছাত্রী।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক রবিউল ইসলাম জানান, পুলিশের মাধ্যমে উদ্ধার হওয়া ছাত্রীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত