একই শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা দুই বোনের

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ২২:৫৬

জাগরণীয়া ডেস্ক

কক্সবাজারের রামু উপজেলায় একই শাড়ি গলায় পেঁচিয়ে নিজেদেরই দায়ী করে আত্মহত্যা করেছেন তছলিমা আকতার (১৭) ও মর্জিনা আকতার (২০) নামে দুই বোন। তাদের মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

১০ নভেম্বর (শনিবার) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রশিদনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামে নিজেদের ঘর থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত তছলিমা আকতার ও মর্জিনা আকতার দুই বোন হলেন সিকদারপাড়া গ্রামের নাসির হোসেনের মেয়ে। তছলিমা রশিদনগরের রেজিয়া আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। মর্জিনা আকতারও পড়াশোনা করতেন। দুই বোনের আত্মহত্যার ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

গ্রামবাসী জানায়, বিকেলে মা-বাবার অনুপস্থিতিতে নিজেদের ঘরে একটি শাড়ি দু’জনে গলায় পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করেন দুই বোন। বোনদের দীর্ঘ সময় না দেখে তাদের ঘরে দু’জনকে ঝুলতে দেখে চিৎসার শুরু করেন ছোট ভাই। এসময় প্রতিবেশীরা ছুটে গিয়ে দুই বোনকে মৃত দেখতে পান।

গ্রামবাসী আরও জানায়, দুই বোনের মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে তারা নিজেরাই মৃত্যুর জন্য দায়ী বলে উল্লেখ করেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রামু থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান, রশিদনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আলম, রামু থানার উপ-পরিদর্শক (এসআই) সানা উল্লাহ ও প্রভাত কর্মকার। 

ওসি মিজানুর রহমান জানান, ‘মায়ের বকাবকির কারণে দু’জনে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত