পাচার হওয়া থেকে গার্মেন্টস শ্রমিককে উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশ | ০৮ নভেম্বর ২০১৮, ১৮:৫৮

অনলাইন ডেস্ক

আশুলিয়ার নবীনগর এলাকা থেকে ভারতে পাচারকালে মরিয়ম নামে এক নারী গার্মেন্টস শ্রমিককে উদ্ধার করেছে পুলিশ। এসময় পাচার চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

৮ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে আশুলিয়া থানায় অফিসার ইনচার্জ (তদন্ত) জাবেদ মাসুদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। আশুলিয়ায় নারীপাচার চক্রের মূলহোতা আটক ও আরেকটি ঘটনায় গাড়ি চুরি চক্রের আস্তানার সন্ধান লাভ এবং এক সদস্য আটকসহ মাইক্রোবাস ও পিকআপ উদ্ধারের বিষয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে তদন্ত কর্মকর্তা জাবেদ মাসুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঐ নারী গার্মেন্টস কর্মীকে পাচারের হাত থেকে উদ্ধার হয় এবং পাচারের সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে নারী পাচারের অভিযোগে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ৮ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়।

তিনি আরও বলেন, আশুলিয়ার খেজুরবাগান এলাকার আব্দুল গণি নামে এক ব্যক্তির একটি পিকআপ ভ্যানের চুরির অভিযোগে গাজীপুর জেলার কোণাবাড়ী থেকে এক জনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে কোণাবাড়ী এলাকার কথিত এক সাংবাদিকের বাড়ি থেকে উদ্ধার করা হয় ৪টি গাড়ি এবং ৫০ টি ডিজিটাল নকল নেমপ্লেট। তবে ঐ কথিত ঐ সাংবাদিককে আটক করা সম্ভব হয়নি।