প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে যাচ্ছে বাম গণতান্ত্রিক জোট

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১৭:০৯

জাগরণীয়া ডেস্ক

চলমান সংলাপের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে গণভবনে বসছেন বাম গণতান্ত্রিক জোট।

আগামী ৬ নভেম্বর (মঙ্গলবার) জোটের ১৬ জন নেতা প্রধানমন্ত্রীর সঙ্গে ওই বৈঠকে অংশ নেবেন।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমন্ত্রণপত্র পাওয়ার তথ্য নিশ্চিত করে জোটের সমন্বয়ক বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, আগামী ৬ নভেম্বর দুপুর ২টায় এ সংলাপ অনুষ্ঠিত হবে।

সংলাপে অংশ নিতে যাওয়া ১৬ বাম নেতারা হচ্ছেন: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান ও কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশিদ ফিরোজ, বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক ও পলিটব্যুরো সদস্য হায়দার আকবর খান রনো, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) কেন্দ্রীয় পরিচালনা কমিটির সদস্য শুভ্রাংশু চক্রবর্তী ও আলমগীর হোসেন দুলাল।

এছাড়া আরও থাকছেন: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি ও রাজনৈতিক পরিষদ সদস্য ফিরোজ আহমেদ, বাংলাদেশ ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নান্নু ও সম্পাদক মণ্ডলীর সদস্য অধ্যাপক আব্দুস সাত্তার, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু ও কেন্দ্রীয় কমিটির সদস্য মমিনুর রহমান বিশাল, বাংলাদেশ সমাজতান্ত্রিক আন্দোলনের আহবায়ক হামিদুল হক ও কেন্দ্রীয় কমিটির সদস্য রনজিৎ কুমার।

এর আগে গত ১ নভেম্বর (বৃহস্পতিবার) একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে উদ্ভূত সংকট নিরসনের লক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দেওয়া হয় বাম গণতান্ত্রিক ঐক্য জোটের পক্ষ থেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত