নরসিংদীতে ডাকাতের হামলায় স্কুলছাত্রী নিহত

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৬:৩৮

জাগরণীয়া ডেস্ক

নরসিংদীর শিবপুর উপজেলার মুনসেফেরচর গ্রামে ফাতেমা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। নিহত ফাতেমা ওই গ্রামের মৃত শহীদুল হক গাজীর মেয়ে। সে স্থানীয় শাষপুর কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

৯ অক্টোবর (মঙ্গলবার) ভোরে প্রবাসী মতিউর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। আত্মীয়তার সূত্রে ফাতেমা পরিবার ওই প্রবাসীর বাড়িতে থাকতো। এসময় আহত হয়েছেন ফাতেমার মা রাজিয়া বেগম ও ভাই রায়হান মিয়া।

পুলিশ জানায়, প্রায় ২০ জনের একটি ডাকাত ঐ বাড়িতে হামলা করে এক ভরি সোনার গহনা ও চারটি মোবাইল ফোন সেট নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় রায়হান এক ডাকাতকে ধরে ফেললে অন্য ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। তাদের ঠেকাতে গেলে বোন ফাতেমা ও মা রাজিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ডাকাতরা।

পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। রায়হান ওই হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মা রাজিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে। 

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ফাতেমার মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় হত্যা ও ডাকাতির পৃথক দু’টি মামলা দায়ের করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত