৮ বছরের শিশু হত্যায় সৎ মায়ের স্বীকারোক্তি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৫:০৮

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর মিয়াপাড়া মহল্লায় ৮ বছরের শিশু রেদোয়ান আহমেদকে হত্যার ঘটনায় গ্রেপ্তার সৎ মা রোজিনা আক্তার (২৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শিশু রেদোয়ান ওই এলাকার আব্দুর রহিমের (৩২) ছেলে ও স্থানীয় হরিপুর মডেল মক্কা মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র। পিতার সাথে নিজ মায়ের বিবাহ বিচ্ছেদের পর শিশুটি পিতার সাথে সৎ মায়ের সংসারেই থাকত।

৮ অক্টোবর (সোমবার) সন্ধ্যায় ১৬৪ ধারায় চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেনের আদালতে প্রদত্ত জবানবন্দীতে সৎ মা রোজিনা দীর্ঘদিনের হিংসার জেরে শিশু রেদোয়ানকে কানের পাশে হাত দিয়ে আঘাত করে একাই হত্যা করেন বলে স্বীকার করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী বলেন, গত ৭ অক্টোবর (রবিবার)  বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু রেদোয়ান। রাত সাড়ে ১১টায় শিশুটির পিতা থানায় নিখোঁজ ডায়েরি করেন। রাত ১২ টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শিশুটির মরদেহ হরিপুর মিয়াপাড়ায় বাড়ির সামনে একটি নীচু দেয়াল ঘেরা ফাঁকা স্থান থেকে উদ্ধার করে পুলিশ। 

৮ অক্টোবর (সোমবার) সকাল সাড়ে ৯টায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেন। এরপর বেলা ১১টায় সৎ মা রোজিনাকে গ্রেপ্তার করে পুলিশ। সন্ধ্যায় সে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত