x

এইমাত্র

  •  দেশে আরও ৯ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২ জনের
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ

‘মোনালিসার ধর্ষককে’ দুবাই থেকে আদালতে, রিমান্ড মঞ্জুর

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৩

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী মোনালিসা আক্তার ধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় মূল অভিযুক্ত আবু সাঈদকে দুবাই থেকে দেশে ফিরিয়ে এনে আদালতে হাজির করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

২৪ সেপ্টেম্বর (সোমবার) বিকালে আবু সাঈদকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এ রায় দেন।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, গত ১৭ সেপ্টেম্বর ইন্টারপোলের মাধ্যমে আসামি আবু সাঈদকে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইয়ে গ্রেফতার করা হয়। পরে সব প্রক্রিয়া শেষে তাকে দেশে নিয়ে আসা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ৩ মাস আগে ফতুল্লার পশ্চিম দেওভোগ বড় আমবাগান এলাকার ইকবাল হোসেনের ছেলে আবু সাঈদ বিয়ে করার জন্য দুবাই থেকে বাংলাদেশে আসে। পরে পাশের বাড়ির ব্যবসায়ী শাহীন বেপারীর মেয়ে মোনালিসাকে বিয়ের প্রস্তাব দেয় সাঈদের পরিবার। কিন্তু মেয়ের বয়স অল্প হওয়ায় সাঈদের প্রস্তাবে রাজি হয়নি মোনালিসার পরিবার। পরে সাঈদ পাশের এলাকার ইভা নামে এক মেয়েকে বিয়ে করে।

কিন্তু ২ ফেব্রুয়ারি একা বাড়ি পেয়ে মোনালিসাকে ধর্ষণের পর হত্যা করে সাঈদ। পরে ঘটনা আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয়। পরে নিজ বাসায় ঝুলন্ত অবস্থায় মোনালিসার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে, অগ্রিম রিটার্ন টিকিট থাকায় এ ঘটনার পর আবু সাঈদ দুবাই পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত