x

এইমাত্র

  •  সাংসারিক বিরোধে স্বামীর গলা কেটে হত্যা করলো স্ত্রী
  •  ৩ হাজার মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের অনুমোদন প্রধানমন্ত্রীর
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৩৫ জন, মৃত ৩৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৯৮ হাজার ৫৩৫ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৩৩ লাখ ৬২ হাজার ৩০৮ জন

চট্টগ্রামে মার্কেটে দু’কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৮

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের একটি মার্কেটে মোবাইল চুরির অপবাদে দু’কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৬ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন-আবদুল আউয়াল ওরফে ডালিম (৩০), ফারুক (২৭), কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮), সেলিম (৩৫)।

এ ঘটনায় জড়িত এনাম (২৭) ও রুবেল (২৫) নামের দু’যুবক পলাতক আছেন।

সিএমপির কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, চট্টগ্রাম মহানগররের নিউ মার্কেটস্থ জলসা মার্কেটের ৫ম তলার জয়ন্তী বোরকা হাউসের মালিক রাশেদ তার দোকানে আগে থেকে কাজ করা ১৭ বছর বয়সী এক কিশোরীকে জানান, তার দোকানের জন্য একজন কর্মচারী লাগবে।

গত ২৩ সেপ্টেম্বর (রবিবার) দুপুর ২টার দিকে ঐ কিশোরী তার আরেক বান্ধবী ১৬ বছর বয়সী আরেক কিশোরীকে সেখানে নিয়ে যান। এরই মধ্যে রাশেদের দোকানে এক নারীর মোবাইল হারিয়ে গেছে এই অভিযোগে ঐ দুই কিশোরীকে আটকায় অভিযুক্ত ডালিম ও সেলিম। পরে তারা সালিশের কথা বলে ঐ দুই কিশোরীকে মার্কেটের ৯ম তলার ছাদে নিয়ে যায়। এরপর আটজনই পালাক্রমে তাদের ধর্ষণ করে।

এদিকে রাত ১০ টা নাগাদ কিশোরী বাড়ি না ফেরায় তার মা মার্কেট এলাকায় খোঁজ করেন এবং জলসা মার্কেট ব্যবসায়ী সমিতির লোকজনদের সহায়তায় মার্কেটের ছাদে গিয়ে তার মেয়ে ও তার বান্ধবীকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন। দু’কিশোরীকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে।

এ ঘটনায় রাতেই ৮ জনকে অভিযুক্ত মামলা দায়ের করেন ঐ কিশোরীর মা। পরে পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত