আশুলিয়ায় পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

প্রকাশ : ২৯ জুলাই ২০১৬, ১১:১৯

জাগরণীয়া ডেস্ক

আশুলিয়ার কান্দাইলে রিপা আক্তার নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রিপা আক্তারের স্বামীকে আটক করেছে পুলিশ।

রিপা আক্তারের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় কান্দাই এলাকার রফিকুল ইসলামের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত রিপার গ্রামের বাড়ি যশোর জেলায় ও আটক স্বামী রুবেল হোসের বাড়ি ফরিদপুরে বলে জানা যায়। স্বামী-স্ত্রী দুইজনই আশুলিয়ার অন্তত অ্যাপ্যারেলস নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আনোয়ার হোসেন মোল্লা জানান, কান্দাইল এলাকায় রফিকুল ইসলামের বাড়িতে একটি ভাড়া বাড়িতে থাকতেন রিপা ও রুবেল।  রাতে এক সহকর্মী রিপা আক্তারকে ডাকতে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে বাড়ির মালিককে জানান। পরে মালিকের খবরের ভিত্তিতে রিপার শয়নকক্ষ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। এদিকে স্থানীয়রা কৌশলে রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনাটি হত্যা না কি আত্মহত্যা তা ময়না তদন্তের প্রতিবেদন পেলে সুস্পষ্ট ধারণা পাওয়া যাবে। এ বিষয়ে আশুলিয়ায় থানা একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত