কল্যাণপুর অভিযানে যুবক গুলিবিদ্ধ

প্রকাশ : ২৬ জুলাই ২০১৬, ০৪:০৭

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর কল্যাণপুর এলাকায় জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানের প্রেক্ষিতে গোলাগুলিতে হাসান (২০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) রাত সোয়া ৩টার দিকে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে মেডিকেল ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানায়, ওই যুবকের মাথায় ও পায়ে গুলি লেগেছে।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ১টার কিছু পরে কল্যাণপুর এলাকায় ৫ নম্বর সড়কে একটি জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ও ককটেল বোমা নিক্ষেপ করে।

 

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এই ব্যাপারে জানার জন্য ফোন করা হলে তিনি এই ব্যাপারে কথা বলতে রাজি হননি। পরে রাত আড়াইটার দিকে কল্যাণপুরের সহকারী কমিশনার (এসি) মাহবুব রহমান বলেন, কল্যাণপুর ৫ নম্বর সড়ক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাচ্ছে দুর্বৃত্তরা।  প্রচণ্ড বলে গুলি হচ্ছে, কথা বলার মতো অবস্থা নাই।

এসি মাহবুব রহমান আরো বলেন, পুলিশ কল্যাণপুর ফুটওভার ব্রিজের সামনে থেকে ৫ নম্বর সড়ক পর্যন্ত ঘিরে রেখেছে। ওই সড়কের একটি বাড়িতে জঙ্গি আস্তানা রয়েছে- এমন তথ্য পেয়েছি আমরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত