অপহরণ মামলা করলে ভিডিও ছড়ানোর হুমকি!

প্রকাশ | ০১ জানুয়ারি ২০১৮, ২২:১৪

অনলাইন ডেস্ক

অপহরণের পাঁচ দিন পর গত ৩০ ডিসেম্বর (শুক্রবার) রাতে চট্টগ্রামের রাউজানে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। একটি আবাসিক হোটেল তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. জানে আলম। সে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের নুরুল আলমের ছেলে। 

এর আগে গত ২৭ ডিসেবর (বুধবার) ওই শিক্ষার্থীর মা থানায় অপহরণের অভিযোগ করেন। তিনি বলেন, চাকরির কারণে সকাল থেকে বিকেল পর্যন্ত বাসায় থাকেন না তিনি। এই সুযোগে তার মেয়েকে অপহরণ করে জানে আলম। এ ঘটনায় মামলা করলে তার মেয়ের ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছিল জানে আলম।

রাউজান থানার উপপরিদর্শক কাউসার উদ্দিন চৌধুরী বলেন, গত ২৭ ডিসেম্বর (বুধবার) রাতে ওই শিক্ষার্থীর মা অভিযোগ দেন। পরে কৌশলে গত ৩০ ডিসেম্বর (শুক্রবার) রাতে হাটহাজারীর মদুনাঘাট থেকে অপহরণকারী জানে আলমকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, একইদিন গভীর রাতে নগরীর বহদ্দারহাটের একটি আবাসিক হোটেল থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

উপপরিদর্শক কাউসার উদ্দিন চৌধুরী আরও বলেন, আদালতের অনুমতিক্রমে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা করা হবে। ধর্ষণের আলামত পাওয়া গেলে পরবর্তীতে সেই অনুযায়ী মামলার চার্জশিট দেওয়া হবে।

রাউজান থানার ওসি কেফায়াত উল্লাহ বলেন, এ ঘটনায় শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই ছাত্রীর মা।