আগৈলঝাড়ায় গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:২০

অনলাইন ডেস্ক

পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ, মারধর, উলঙ্গ ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় মামলার পলাতক আসামি রাজিহার ইউপি সদস্য শামীম তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

৫ ডিসেম্বর (মঙ্গলবার) দিবাগত রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্র জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর দুপুরে উপজেলার রাজিহার ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের কুয়েত প্রবাসীর কন্যা স্কুল ছাত্রী (১৪) তার প্রতিবেশী বন্ধু লিমন, নয়ন ও ফেরদৌসদের সাথে নৌকাযোগে বিলে শাপলা তুলতে যায়। এসময় চেঙ্গুটিয়া গ্রামের মাইনউদ্দিন সরদার, মিজানুর রহমান সরদার, আকবর সরদার ও মিলন হাওলাদার জোরপূর্বক চৌদ্দমেধা বিলের একটি নির্জন উঁচু জমিতে নিয়ে যায়। পরবর্তীতে স্কুলছাত্রীসহ ওই তিন বন্ধুকে ইউপি সদস্য শামীম তালুকদার বেদম মারধর করে চারজনকেই উলঙ্গ করে ছাত্রীকে ধর্ষণ করিয়ে মোবাইল ফোনে তা ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তিন বন্ধু ও স্কুল ছাত্রীর পরিবারের কাছ থেকে ইউপি সদস্য শামীম তালুকদার মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। মারধরে গুরুতর আহত ফেরদৌস দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

আগৈলঝাড়া থানার ওসি আ. রাজ্জাক মোল্লা জানান, এ ঘটনায় স্কুল ছাত্রী বাদী হয়ে গণধর্ষণ, ভিডিও ধারণ ও মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজিহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বর শামীম তালুকদার ও তার সহযোগী মুন্না তালুকদারসহ আটজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এছাড়াও শামীমের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুর রহমান ৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে মামলার পলাতক আসামি ইউপি সদস্য শামীম তালুকদারকে পূর্ব সেরাল গ্রাম থেকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত শামীম পুলিশের কাছে মামলা ও এলাকার বিভিন্ন বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে।