ঢামেক থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ১২:৩৬

জাগরণীয়া ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে একটি সিএনজিচালিত অটোরিকশার মধ্য থেকে এক কিশোরীর (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফুলসুর মিয়া নামে অটোরিকশার চালককে আটক করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে ঢামেক হাসপাতালের বাগানগেটে কর্তব্যরত আনসার সদস্যরা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এসআই আরও জানান, হাসপাতালের বাগানগেটে সিলভার রঙের একটি অটোরিকশার মধ্যে (ঢাকা মেট্রো দ ১১-০৬৯১) লাশটি ছিল। অটোরিকশার চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চালকের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, মিরপুর-১২ বাস স্টেশন থেকে নারী-পুরুষসহ মোট তিনজন চাদর দিয়ে পেঁচানো অবস্থায় এই কিশোরীকে নিয়ে অটোরিকশায় উঠেন। তখন তারা জানায়, কিশোরী খুবই অসুস্থ, তাই তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। চালক তাদের কথামতো ঢামেকে আসেন এবং হাসপাতালের বাগানগেটে ভেতরে সিএনজিটি রাখেন। তখন ওই তিন যাত্রী চিকিৎসক ডেকে আনার কথা বলে সিএনজিতে কিশোরীকে রেখে ভেতরে চলে যান। এরপর তারা আর ফিরে আসেননি। চালক কিশোরীর লাশ নিয়ে সেখানেই দাঁড়িয়েছিলেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এসআই বাচ্চু মিয়া বলেন, শাহবাগ থানার পুলিশ বিষয়টি দেখছে। তারা তদন্ত শুরু করেছে। চালক সত্য কথা বলছে, নাকি এর মধ্যে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে- তা পরে জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত