আগৈলঝাড়ায় দুই স্কুলছাত্রী নিখোঁজ

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৯:০৭

জাগরণীয়া ডেস্ক

বরিশালের আগৈলঝাড়ায় দুই স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। ১১ অক্টোবর (বুধবার) সকালে স্কুলে যাওয়ার উদ্দেশে তারা বাড়ি থেকে বের হয়, এর পর তারা বাড়ি না ফেরায় খোঁজ করতে থাকেন অভিভাবকরা। এ ঘটনায় বুধবার রাতে নিখোঁজ হওয়ার ঘটনায় আগৈলঝাড়া থানায় সাধারণ ডায়েরি করেন দুই ছাত্রীর অভিভাবকরা।

নিঁখোজ শিক্ষার্থীরা হলেন- উপজেলার গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী পূর্বসুজনকাঠী গ্রামের লিটন খলিফার মেয়ে খাদিজা আক্তার ও কালুপাড়া গ্রামের শহিদ হাওলাদারে মেয়ে পূর্বসুজনকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সাজনা আফরিন আরমা।

অভিভাবক সূত্রে জানা যায়, ১১ অক্টোবর (বুধবার) সকালে স্কুলে যাওয়ার উদ্দেশে তারা বাড়ি থেকে বের হয়। দিন শেষে ঘরে না ফেরায় তাদের খোঁজ করতে থাকেন অভিভাবকরা। রাত হয়ে গেলেও তাদের খুঁজে না পাওয়ায় অভিভাবকরা থানায় সাধারণ ডায়েরি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়ার আগে আরমাকে ক্লাস থেকে ডেকে নিয়ে যায় খাদিজা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রাজ্জাক জানান, খাদিজা এর আগে বেশ কয়েকবার অন্যত্র চলে গিয়েছিলো। পরে তার সন্ধান পাওয়া গেছে। দুই স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় তাদের অভিভাবকরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তাদের সন্ধানে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি রাজ্জাক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত