চাঁদপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৬

অনলাইন ডেস্ক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় স্বামী হাছান সরদারে বিরুদ্ধে স্ত্রী শাহিদা বেগম মুক্তাকে (৩৬) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাতে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সরদার বাড়িতে এ ঘটনা ঘটে।

২২ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ৯টায় হাজীগঞ্জ থানা পুলিশ ওই বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শাহিদার মরদেহ উদ্ধার করে। শাহিদা সৈয়দপুর গ্রামের নুরুল ইসলাম সরদারের ছেলে হাছান সরদারের স্ত্রী এবং একই গ্রামের মজুমদার বাড়ির মনসুর আহমেদ মজুমদার এর মেয়ে। তার তিন কন্যা সন্তান রয়েছে।

শাহিদার বড় ভাই নুরে আলম জানান, ১৬ বছর আগে হাছানের সঙ্গে শাহিদার বিয়ে হয়। বিয়ের পর থেকে হাছান নেশায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মাদক ব্যবসাও শুরু করেন। পারিবারিক বাধার কারণে তিনি এলাকা ছেড়ে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় গিয়ে মাদক সেবন ও বিক্রি করতেন। ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে হাছানের সঙ্গে শাহিদার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাছান শাহিদাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ শাহিদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসাপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত হাছানকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।