মাকে কষ্ট দেওয়ার প্রতিশোধ নিতে পিতাকে হত্যা

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১১

জাগরণীয়া ডেস্ক

মাকে কষ্ট দেওয়ার প্রতিশোধ নিতে পিতাকে হত্যা করার পরিকল্পনা ছিলো দীর্ঘদিনের। এজন্য আড়াই বছর পূর্বে কেনা হয়েছিল ধারালো অস্ত্র এবং সেই অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় পিতাকে।

১৮ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে বিচারকের কাছে দেওয়া জবানবন্দিতে একথা জানান বরিশালের আগৈলঝাড়ার  উপজেলার আস্কর কালীবাড়ি গ্রামের নিহত আ. ছাত্তার মোল্লার ছেলে রেজাউল মোল্লা।

জবানবন্দিতে রেজাউল আরো জানান, "মা বেঁচে থাকাকালীন পিতা তাকে অনেক কষ্ট দিয়েছেন। একপর্যায়ে মা মারা যাওয়ার পর আমাদের কথা চিন্তা না করে তিনি দ্বিতীয় বিয়ে করেন"। 

এতে অনেক দিন আগে থেকেই পিতার উপর ক্ষিপ্ত হয় প্রথম স্ত্রীর ছোট ছেলে রেজাউল মোল্লা। এরপর রেজাউল সুযোগ খুঁজতে থাকে পিতাকে হত্যা করার জন্য।

ওই ক্ষোভের জের ধরেই ১ সেপ্টেম্বর (রবিবার) রাতে আড়াই বছর পূর্বে কেনা ধারালো অস্ত্র দিয়ে পিতাকে কুপিয়ে হত্যা করে রেজাউল। পিতাকে হত্যার পর তার নির্দেশেই সৎ মা রুমা বেগম পুলিশ ডেকে তাকে ধরিয়ে দেয়।

জবানবন্দি শেষে বিচারক রেজাউলকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়। ময়নাতদন্ত শেষে নিহত ছাত্তার মোল্লার লাশ ১৮ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে নিজ বাড়িতে দাফন করা হয়েছে।

গত রবিবার রাতে উপজেলার আস্কর কালীবাড়ি গ্রামের পিতা ছাত্তার মোল্লাকে ছেলে রেজাউল মোল্লা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত সাত্তার মোল্লার দ্বিতীয় স্ত্রী রুমা বেগম বাদী হয়ে রেজাউল মোল্লাকে আসামি করে সোমবার সকালে থানায় মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত