আশা’র কান্না থামছে না

প্রকাশ : ০৯ জুলাই ২০১৬, ১৭:৫৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানী সূত্রাপুর এলাকায় ৪২ নম্বর ওয়ার্ড যুবলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক রাজিব হাসান খান বাবুকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (৮ জুলাই) দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। 

রাজিব হাসান খান বাবুর মৃত্যুর খবর শুনে স্ত্রী আশার কান্না থামছে না কিছুতে। বছর খানিক আগে আশার সাথে রাজিব হাসান খান বাবু বিয়ে হয়েছিল। যখন মধ্যরাতে রাজীবের নিষ্প্রাণ দেহটি যখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হচ্ছিল তখন বার বার সজ্ঞা হারাচ্ছিলেন আশা। মুখে একটিই বুলি, রাজীবকে নিয়ে যাইতাছে। আমারে ছাইড়া দাও। আমিও যামু। আশার কান্না থামছে না কিছুতেই। আশার যেন এখন সামনে কেবলই নিরাশা।

রাজীবের পরিবারের অভিযোগ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই ঘটেছে এই হত্যাকাণ্ড। সূত্রাপুরের ৪২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা নাসির আর শাকিলের নাম উচ্চারণ করা হচ্ছে হত্যাকারী হিসেবে।

রাজীবের মা মার্জিয়া বেগম বলেন, লক্ষ্মীবাজারে চাদাবাজি করতে চেয়েছিলো নাসির। কিন্তু রাজিব বাধা দেওয়ায় নাসির আর শাকিল মিলে রাজীবকে মেরে ফেলেছে।

একই ওয়ার্ডের যুবলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রোমান বলেন, রাজীবের সঙ্গে নাসিরের দ্বন্দ্ব অনেকদিন ধরেই চলছিলো। রাজীব আমাদের বিভিন্ন সময় বলেছে যে নাসির তাকে হুমকি দিচ্ছে। আজ আমাদের সঙ্গে দেখা হওয়ার কথা ছিলো রাজীবের। কিন্তু সেই দেখা হওয়ার আগেই তাকে মেরে ফেলা হলো। রোকনপুর ৩ নম্বর গলিতে তাকে সন্ত্রাসীরা গুলি করে। আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে এখানে ছুটে আসি।

তবে রাজীবকে নাসির প্রাণনাশের হুমকি দিচ্ছে এমন কোনো অভিযোগ পূর্বে পরিবারটি থেকে সূত্রাপুর থানায় জানানো হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা।

তিনি বলেন, রাজীবের খুনের বিষয়টি শোনার পর পরই আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য ঘটনাস্থলে ছুটে যাই। তবে রাজীবের পরিবার থেকে এখনো নির্দিষ্ট কারো বিরুদ্ধে অভিযোগ আমাদের কাছে আসেনি। আর নাসির রাজীবকে হুমকি দিচ্ছে এ ধরনের কোনো অভিযোগ আমরা রাজীব বা তার পরিবারের কাছ থেকে পাইনি। আমরা হত্যাকাণ্ডটির তদন্ত করছি। খুনিদের ধরার চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত