ঝর্ণা’র পরিবারকে প্রতিমন্ত্রী ও ৩ এমপি’র অর্থ অনুদান

প্রকাশ : ০৮ জুলাই ২০১৬, ১৩:৫৫

জাগরণীয়া ডেস্ক

কিশোরগঞ্জে সন্ত্রাসী ও পুলিশের গোলাগুলিতে নিহত গৃহবধূ ঝর্ণা রানী ভৌমিকের পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এবং তিন সংসদ সদস্য রেজোয়ান আহমেদ তৌফিক, আফজাল হোসেন ও অ্যাডভোকেট সোহরাব উদ্দিন।

শুক্রবার (৮ জুলাই) সকালে ঘটনাস্থল পরিদর্শনের পর নিহত ঝর্ণা রাণী ভৌমিকের বাড়িতে গিয়ে তার শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং অনুদান প্রদান করেন মুজিবুল হক চুন্নু।

এ সময় প্রতিমন্ত্রী সাংবাদিকদের সামনে বলেন, কোনো জঙ্গি তৎপরতাই সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। এ ব্যাপারে সরকার দৃঢ় ও ঐক্যবদ্ধ। সামাজিক প্রতিরোধ গড়ে তুলে জঙ্গিবাদ মোকাবেলা করা হবে। আমাদের দেশ স্বাধীন দেশ, মুক্তিযুদ্ধ করে আমরা দেশ স্বাধীন করেছি। 

হামলাকারীদের শনাক্ত ও আটক করে আইনগত ব্যবস্থা নেওয়ারও প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী।

বৃহস্পতিবার (৭ জুলাই) ঈদের দিন সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার আজিমুদ্দিন হাইস্কুলের পাশে হঠাৎ টহল পুলিশের ওপর চড়াও হয় একদল সন্ত্রাসী। ওই সময় তাদের ছোড়া হাত বোমার বিস্ফোরণে নিহত হন জহুরুল ও আনসারুল নামে দুই পুলিশ কনস্টেবল। এসময় তাদের চালানো গুলিতে প্রাণ হারান একই এলাকার ঝর্ণা রাণী ভৌমিক (৩৪)। একই ঘটনায় এক সন্ত্রাসীরও মৃত্যু হয়েছে, এতে আহত হয়েছেন আরো সাত পুলিশ সদস্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত